Sunday, August 3, 2014

Youtube Video Downloader

Youtube ভিডিও ডাউনলোডের সবচাইতে সহজ উপায়

  না দেখলে মিস্ করবেন
     আমরা আমাদের প্রয়োজনিয় সব ভিডিও Youtube-এ দেখে থাকি এবং এই সকল ভিডিও গুলো ডাউনলোড করার জন্য বিভিন্ন Youtube Video Downloader সফটওয়্যার ব্যবহার করে থাকি। আজ আমি আপনাদের কোন Youtube Video Downloader সফটওয়্যার ছাড়াই Youtube ভিডিও ডাউনলোড করার সবচাইতে সহজ উপায়টি দেখবো। এ পদ্ধতিতে বিভিন্ন ফরমেটে ভিডিও ডাউনলোড করা যাবে। পদ্ধতিটি Mozilla Firefox-এর জন্য প্রযোজ্য। নিচে পদ্ধতিটি দেখানো হলো -

১. প্রথমে Mozilla Firefox ওপেন করে https://addons.mozilla.org/en-US/firefox/addon/1-click-youtube-video-downl/ এই লিংকে গিয়ে "Add to Firefox" বাটনে ক্লিক করুন। তারপর কয়েক সেকেন্ড অপেক্ষা করুন।


  ২. কয়েক ‍সেকেন্ড পর নতুন একটা বক্স ‍ওপেন হবে। বক্স-এ Install বাটনে ক্লিক করে ২/৩ সেকেন্ড অপেক্ষা করুন। তারপর দেখবেন ব্রাউজারের বামপাশের উপরের কর্ণরে Restart Now লেখা একটি বক্স ওপেন হয়েছে। Restart Now বাটনে ক্লিক করলে ব্রাউজারটি রিস্টার্ট হবে। ব্যাস, আপনার কাজ শেষ। এবার Youtube -এ গিয়ে কোন ভিডিও ওপেন করলে দেখবেন ভিডিওটির নিচে নতুন একটি Download বাটন চলে এসেছে। Download বাটনে ক্লিক করলে দেখবেন বিভিন্ন ফরমেট দেখাবে। পছন্দের ফরমেটে ক্লিক করলেই ডাউনলোড হয়ে যাবে।


এবার আপনি যখন খুুশি তখন Youtube থেকে ভিডিও ডাউনলোড করুন আপনার পছন্দের ফরমেটে।

0 comments:

Post a Comment